সোমবার, অক্টোবর ২৮, ২০২৪

|

করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের কমিটি গঠন

রিপোর্ট
মাসিক মীরসরাই

মীরসরাই উপজেলার ঐতিহ্যবাহী প্রাচীন বিদ্যাপীঠ করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থী পরিষদের কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার (২১ জুন) সন্ধ্যায় সংগঠনের সভাপতি এনায়েত হোসেন নয়নের সম্মতিক্রমে (সভাপতিত্বে) ও সহ-সাধারণ সম্পাদক সোলেমান উদ্দিন বাদশার সঞ্চালনায় বিদ্যালয়ের কক্ষে বিভিন্ন ব্যাচের প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থীর উপস্থিতে এই কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে ১৯৮৯ ব্যাচের শিক্ষার্থী মীরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান এনায়েত হোসেন নয়নকে পুনরায় সভাপতি এবং ২০১২ ব্যাচের শিক্ষার্থী সাংবাদিক কামরুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

বিজ্ঞাপন

কমিটির অন্যান্যরা হলেন সহ-সভাপতি দীলিপ কুমার বণিক, সহ-সভাপতি শারফুদ্দিন কাশ্মীর, সহ-সাধারণ সম্পাদক সফিউল আজম সোহান, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন নিলয়, অর্থ সম্পাদক শাফায়েত হোসেন তোহিদ, দপ্তর সম্পাদক পারভেজ ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আকতার হোসেন, ক্রীড়া সম্পাদক জাহিদুল আলম রাফি, সাহিত্য সম্পাদক ইব্রাহিম খলিল, সাংস্কৃতি সম্পাদক মোঃ জাহেদ, সমাজকল্যাণ সম্পাদক ইকবাল হোসেন সুমন, শিক্ষার্থী কল্যাণ সম্পাদক আব্দুল নুর রিয়াজ। পরিচালনা পরিষদের সদস্যরা হলেন মোহাম্মদ নুরুদ্দিন সবুজ, মাকসুদ আলম শাহিন, সোলেমান উদ্দিন বাদশা, তানভীর হোসেন, কফিল উদ্দিন, সরোয়ার উদ্দিন ও রাজীব কৃষ্ণ জীবন‌।

উল্লেখ্য, ১৯৪৬ সালে প্রতিষ্ঠিত করেরহাট কামিনী মজুমদার উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী পরিষদ গঠন করা হয় ২০১৭ সালে। এরপর বিভিন্ন ধাপ অতিক্রম করে ২০১৯ সালে আংশিক কমিটি গঠন করা হয়েছিল। ২০২৪ সালে অত্র পরিষদকে গতিশীল করার লক্ষ্যে পূর্ণাঙ্গ ভাবে নতুন কমিটি গঠন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত