সোমবার, অক্টোবর ২৮, ২০২৪

|

বিজিএমইএ পরিচালনায় ১০ সদস্যের সহায়ক কমিটিতে ক্লিপটন গ্রুপের সিইও মহিউদ্দিন চৌধুরী

রিপোর্ট
মাসিক মীরসরাই

তৈরি পোশাকশিল্পের মালিকদের সংগঠন বিজিএমইএ পরিচালনায় সহায়ক কমিটি গঠন করেছেন সংগঠনটিতে সরকার নিযুক্ত প্রশাসক। ১০ সদস্যের সহায়ক কমিটিতে ৪র্থ নম্বরে স্থান পেয়েছেন মীরসরাইয়ের কৃতি সন্তান ব্যবসায়ী নেতা ক্লিপটন গ্রুপের সিইও এমডিএম মহিউদ্দিন চৌধুরী। তিনি চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক এবং বিজিএমই এর সাবেক পরিচালকের দায়িত্ব পালন করেছিলেন।

সহায়ক কমিটি গঠনের অফিস স্মারকে বলা হয়েছে, বাণিজ্য সংগঠন আইনের আলোকে বিজিএমইএর দায়িত্বে থাকা প্রশাসককে তাঁর কার্যক্রম পরিচালনায় সহায়তা করতে সংগঠনটির সদস্যদের সমন্বয়ে এই সহায়ক কমিটি গঠন করা হয়েছে।

দেশের সুনামধন্য শীর্ষ ব্যবসায়ী নেতা এমডিএম মহিউদ্দিন চৌধুরী লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের ২০২৩-২৪ সেবা বর্ষের গর্ভনর ছিলেন, চট্টগ্রাম জেলা ক্রীড়াসংস্থা এর কাউন্সিলর, মিরসরাই এসোসিয়েশন চট্টগ্রামের ভবণ নির্মাণ কমিটির প্রধান উপদেষ্টা, মীরসরাইয়ের উন্নয়ন ও গবেষণাধর্মী প্রতিষ্ঠান নয়া দালান’র প্রতিষ্ঠাতা ও প্রধান উপদেষ্টার দায়িত্বে আছেন। মানবিক এই ব্যবসায়ী বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। এছাড়াও করোনাকালে চট্টগ্রাম জুড়ে কয়েক লক্ষ মানুষের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন।

বিজ্ঞাপন

প্রসঙ্গত : গত রোববার (২০ অক্টোবর) একাধিক অভিযোগে বিজিএমইএর পরিচালনা পর্ষদ ভেঙে দিয়ে রপ্তানি উন্নয়ন ব্যুরোর (ইপিবি) ভাইস চেয়ারম্যান মো. আনোয়ার হোসেনকে প্রশাসক পদে বসায় বাণিজ্য মন্ত্রণালয়। তারপর দিন আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝে নেন তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সংশ্লিষ্ট সংবাদ:

সর্বাধিক পঠিত